বিকাশ একাউন্টে ৫০ টাকা বোনাস নিন - Telemela

বিকাশ একাউন্টে ৫০ টাকা বোনাস নিন

যারা বিকাশ অ্যাপ ব্যবহার করেনি, তারা bKash app Download করে ৫০ টাকা বোনাস নিন।

”বিকাশ” সেবা সহজ ও নিরাপদ করার জন্য অ্যাপ চালু করেছে। অ্যাপের মাধ্যমে সহজে ও নির্ভূল লেনদেন করতে পারবেন। যে সকল গ্রাহকের বিকাশ একাউন্ট আছে কিন্তু অ্যাপে ব্যবহার করিনি তারা ৫০ টাকা বোনাস অফার পবেন।
বি.দ্র: আপনার কোন ধরণের হ্যাকিং সন্দেহ হলে, বিকাশ অ্যাপ ডাউনলোড অফার সম্পের্কে বিস্তারিত জানতে বিকাশ অফিসিয়াল ওয়েবসাইট দেখতে পারেন। অথবা ১৬২৪৭ কল করে জানতে পারবেন।
 bKash App Refer Bonus 50 Taka
বিকাশ অ্যাপ ডাউনলোড করলে ৫০ টাকা বোনস পাবেন। এই অফারটি উপভোগ করতে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে । অাপনি সফলভাবে রেজিস্টার করলে ৫০ টাকা বোনাস উপভোগ করতে পারবেন।

বিকাশ অ্যাপ ডাউনলোড ৫০ টাকা বোনাস অফার:

সাধারণ বিকাশ মোবাইল অ্যাকাউন্ট আছে কিন্তু অ্যপ ব্যবহার করেননি তারা নিচের ধাপগুলো অনুসরণ করে ৫০ টাকা বোনাস পেতে পারেন।

১ম ধাপ: আপনাকে প্রথমে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে । বিকাশ অ্যাপ ডাউনলোড করতে ভিজিট করুন- bKash অ্যাপ ডাউনলোড

২য় ধাপ: ডাউনলোড লিংকে ক্লিক করলে আপনার বিকাশ নমাবর চাইবে। যদি ক্যাপচা অপশন আসে তাহলে I am not robot লেখার পাশে ছোট বক্সে ক্লিক করুন। তারপরে Submit বাটনে ক্লিক করুন।

৩য় ধাপ: অ্যাপ ইনস্টল হওয়ার পরে You Have Successfully Signed Up আসলে Google Play আইকনে ক্লিক দিয়ে বিকাশ App টি ডাউনলোড করুন। যদি আপনার আইফোন থাকে তাহলে আইফোনের জন্য অ্যাপল অ্যাপ স্টোর বাছাই করতে হবে।

ধাপ ৪: তারপরে বিকাশ অ্যাপে লগিন করুন।বিকাশ সিমটি ফোনে থাকলে অটোমেটিক একটি কোড বসে যাবে। অন্যথায় সেই সিমে এসএমএসের মাধ্যমে যে কোড যাবে সেই কোড অ্যাপে প্রবেশ করুন। পরবর্তীতে নাম, ছবি দিয়ে Next করুন।

ধাপ ৫: সবশেষে আপনার নাম্বারে বিকাশ অ্যাপ থেকে ১০ টাকা মোবাইল রিচার্জ করুন। কাজ শেষ! আপনি ৫০ টাকা বোনাস পাবেন ২৪ ঘন্টার মধ্যে (অথবা ১ দিনের মধ্যে)।
(অ্যাপ থেকে কোনো লেনদেন না করলে বোনাস পাবেননা। তাই যত তাড়াতাড়ি সম্ভব অন্তত মোবাইল রিচার্জ কিংবা ক্যাশ আউট/সেন্ড মানি করতেই হবে)।
Comments have been disabled.