টেলিটক আগামী সিম ইন্টারনেট প্যাকেজ ২০১৮

টেলিটক আগামী সিম বিক্রির জন্য নয়–এটি অনলাইনে নাম নিবন্ধনের মাধ্যমে জিপিএ ফাইভ প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বিতরন করা হয়। যে সকল ছাত্রছাত্রী এসএসিস বা সমমান পরীক্ষায় GPA-5 পেয়েছে, তারা টেলিটক অাগামী সিম রেজিস্ট্রশন করতে পারবেন।
ছাত্রছাত্রী অল্প টাকায় টেলিটক আগামী ইন্টারনেট প্যাকেজ, টেলিটক আগামী অফার গ্রহণ করেত পারবেন। এছাড়া অাগামী সিমে বিশেষ কলরেট সবিধা রয়েছে। এক নজরে টেলিটক ডাটি প্যাক সমুহ দেখে নিন।
টেলিটক আগামী ইন্টারনেট প্যাকেজ

অাগামী ফিচার সমুহ:

  • এফএনএফ প্রযোজ্য নয়
  • ৪.১৭ পয়সা/পালস্ (২৪ ঘণ্টা এক রেট)
  • পালস: ১০ সেকেন্ড
  • এসএমএস : অন নেট - ২৫ পয়সা, অফ নেট - ৩৫ পয়সা

টেলিটক অাগামী সিমের কলরেট, ইন্টারনেট অফার ও এসএমএস বান্ডিল অফার উপভোগ করতে পারবেন।

টেলিটক আগামী ইন্টারনেট প্যাকেজ:

টেলিটক অাগামী সিম ব্যবহার কারী কম টাকায় ডাটা প্যাকেজ ক্রয় করতে পারবেন। এই সিমে দৈনিক, সাপ্তাহিক ও মাসিক ইন্টারনেট প্যাকেজ ক্রয় করা যাবে । এই টেলিটক অাগামী ইন্টারনেট প্যাকেজ গ্রাহক যে কোন সময় উপভোগ করতে পারবে।
অাগামী সিমে রিচার্জ অফার রয়েছে। একটি নির্দিষ্ট পরিমাণ রিচার্জে ইন্টারনেট, ভয়েজ মিনিট ও এসএমএস বোনাস পাবেন। নিম্নে টেলিটক আগামী সিমের ইন্টারনেট প্যাকেজ দেওয়া হল:
দৈনিক ডাটা প্যাকেজ: ডাটা: 20 MB মূল্য: ৬ টাকা মেয়াদ: ১ দিন কোড: D43
মাসিক ইন্টারনেট প্যাকেজ: প্যাক: 1 GB মূল্য: ১০০ টাকা মেয়াদ: ৩০ দিন কোড: D44
প্যাক: 5 GB মূল্য: 350 মেয়াদ: ৩০ ইদন কোড: D45

যেভাবে প্যাকেজ ক্রয় করবেন:

টেলিটকের যে কোন ইন্টারনেট প্যাকেজ চালু করতে মেসেজ অপশনে কাডটি লিখে 111 নম্বরে মেসেজ করুন (ফ্রি)। ইন্টারনেট একটিভ একাভ কোড সঠিকভাবে লিখে পাঠালে ইন্টারনেট প্যাকেজ চালু হয়ে যাবে। মেসেজ ফর্মেট: "D44" পাঠিয়ে দিন 111 নম্বরে ।
টেলিটক ইন্টারনেট প্যাকেজ চালু হলে কনফর্মেশন মেসেজের মাধ্যমে জানতে পারবেন। টেলিটক ইন্টারনেট ব্যালেন্স জানতে *152# ডায়াল করুন।
Related Posts